শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার

প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করার লক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগ উঠেছে সোনিয়া আক্তার স্মৃতি নামের এক নারীর বিরুদ্ধে। তিনি উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজটি করেছেন জানিয়ে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার রাত দেড়টার দিকে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার মো: খোকনের স্ত্রী।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: সামসুল আরেফিন চৌধুরী এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় একটি এজহার দায়ের করেছেন। ওই এজহারের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দণ্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে রাজবাড়ী জেলা পুলিশের এক পরিদর্শক মামলার বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, ‘আসামি উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করার লক্ষ্যে উল্লেখিত মিথ্যা, বানোয়াট ও মানহানিকর বক্তব্য সামজিক যোগাযোগমাধ্যমে প্রচার করেন।’

মামলার তদন্ত কর্মকর্তা রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলেয়া আক্তার জানান, ‘সদর থানায় মামলার পরিপ্রেক্ষিতে রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।’

উল্লেখ্য, সম্প্রতি রাজবাড়ী বিএনপির দলীয় কার্যালয় থেকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লাঞ্ছিত হয়েছিলেন সোনিয়া আক্তার স্মৃতি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments