বাংলাদেশ প্রতিবেদক: ইতোমধ্যেই ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডে পৌঁছে গেছে বাংলাদেশ ও পাকিস্তান। অনুশীলনও করছে দুইদিন যাবত। সিরিজের প্রস্তুতিও এখন প্রায় শেষ দিকে। আগামীকালই শেষ বারের মতো অনুশীলনে নামবে দলগুলো। সব কিছু ঠিক থাকলে শুক্রবার বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচ দিয়ে সিরিজটি শুরু হবে।

আসন্ন ত্রিদেশীয় সিরিজের লোগোও উন্মোচন হয়ে গেছে আজ। প্রকাশ পেয়েছে সিরিজের ট্রফিও। আর সিরিজটির নাম দেয়া হয়েছে ‘বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ।’ যা স্পনসর করেছে বাংলাদেশী ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশে’র মাদার কোম্পানি এএইচএন লিমিটেড।

এবারই প্রথম কোনো সিরিজে বাংলা অক্ষরে লেখা হয়েছে কোনো সিরিজের লোগো। মূলত বাংলা ভাষাকে ছড়িয়ে দেয়ার প্রত্যয়েই বাংলায় লেখা হয়েছে সিরিজের লোগো। রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক সংবাদ সম্মেলন করে এই সিরিজের নাম ও লোগো উন্মোচন করেছে কোম্পানিটি।

দেশে যখন সিরিজের নাম ও লোগো উন্মোচন হচ্ছে, তখন নিউজিল্যান্ডে উন্মোচিত হয়েছে সিরিজের ট্রফি। ইনডোর ও আউটডোরে ট্রফি প্রদর্শন করেন তিন দলের অধিনায়ক। নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন ও পাকিস্তানের অধিনায়ক বাবর আজম উপস্থিত থাকলেও ছিলেন না বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তার অবর্তমানে ট্রফি উন্মোচনে অংশ নেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

Previous articleইভ্যালির বিপুল পরিমাণ টাকা কোথায় গেলো?
Next articleপ্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।