শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে দুই স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপন দাবী, আটক ৫

সাপাহারে দুই স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপন দাবী, আটক ৫

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলা সদর হতে দুই স্কুল ছাত্রকে অপহরণ করে আটকে রেখে মুক্তিপন দাবীর ঘটনায় জড়িত ৫অপহরণকারীকে আটক সহ অপহৃত দুই ছাত্রকে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ ।

পুলিশ সূত্রে জানাগেছে, গত ৫ অক্টোবর বুধবার বিকেল প্রায় সোয়া ৫ টার দিকে সাপাহার উপজেলা সদরের ওয়ালটন মোড় সংলগ্ন আদি ইসলামিয়া হোটেলের সামনের পাকা রাস্তার উপর হতে স্কুল ছাত্র উপজেলার বৈকন্ঠপুর গ্রামের রমজান আলীর ছেলে মারুফ হোসেন (১৫) ও তার বন্ধু কলমুডাাঙ্গা গ্রামের জাইবুর রহমানের ছেলে মোঃ মেহেদী হাসান (১৬) কে অজ্ঞাতনামা ৭/৮ জন অপহরণকারী একটি সাদা মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহৃত মারুফের পিতার কাছে মোবাইল ফোনে যোগাযোগ করে ১লক্ষ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। ছেলের জীবনের কথা চিন্তা করে দুইটি মোবাইল নম্বারে ৫ হাজার করে ১০ হাজার টাকা বিকাশ করেন পিতা রমজান আলী। পরে তিনি সাপাহার থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ পাওয়ার পর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ গাজিউর রহমান পিপিএম এর দিক নির্দেশনায় সাপাহার থানার পুলিশের এস আই মানিক হোসেন ও আব্দুল আজিজ এর নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নজিপুর সরদারপাডা মোড়ের একটি ভাড়া বাসা হতে দুই কিশোর কে উদ্ধার সহ জড়িত ৫ অপহরণকারী কে পুলিশ আটক করে ।

আটককৃতরা হলো পতœীতলা উপজেলার হরিরামপুর কলেজ পাডার নওশাদ আলীর ছেলে মামুনুুর রশিদ মামুন (৩০), নজিপুর পলি পাড়ার মেসবাউল হকের ছেলে আব্দুস সোবাহান খোকন (২৪), নজিপুর মাদ্রাসা পাড়ার আব্দুল কাদেরের ছেলে মাহমুদ হাসান সোহাগ (২৭), নওগাঁ সদর উপজেলার বক্তারপুরের মোরশেদ আলমের ছেলে নাহিদ হোসেন (২০),দিঘা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ তরিকুল ইসলাম (২৯)। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে নওগাঁ আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments