বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলামোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ীতে দিনমজুর বাবা এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক কিশোর। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ কামালপুর গ্রামে।

আত্মহননকারী কিশোরের নাম ফরহাদ হোসেন (১৩)। সে ওই এলাকার আশরাফুল আলমের ছেলে ও দাসিয়ার ছড়া কামালপুর নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।

তার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ফরহাদ তার দিনমজুর বাবার কাছে বেশকিছু দিন ধরে এন্ড্রয়েড ফোন কিনে চাচ্ছিলো। তার বাবা ফোন কিনে না দেওয়ায় অভিমানে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ সে নিজ শোবার ঘরের আড়ের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়। জানালা দিয়ে তার মাকে ছেলেকে ঝুলতে দেখে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসেন। তাকে ফাঁস থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments