বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানীর শুভ সুচনা

রংপুরে ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানীর শুভ সুচনা

জয়নাল আবেদীন: আর প্রতারিত নয় বাহারী নামেও প্রতারনা নয়। এই প্রথম পুরাতন ঢাকার অরজিনাল হাজী বিরিয়ানীর সাগরিদ মোঃ সাইফুল বাবুর্চি এখন রংপুরে। সোমবার সকালে রুচি ও মানসম্মত খাবার পরিবেশনের লক্ষ্য নিয়ে বিভাগীয় নগরী রংপুর সিটি পার্ক মার্কেটের দ্বিতীয় তলায় মনোরোম পরিবেশে ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানী হাউসের শুভ উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সেকেন্দার আলী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাছনা বানুসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দরা উপস্থিত ছিলেন। ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানী হাউসে প্রতিদিন থাকছে মাটির হাড়ীর দম বিরিয়ানি। শুক্রবার থাকছে বিশেষ আর্কষন আস্ত মুরগীর কাচ্চি বিরিয়ানি।

ঐতিহ্যবাহী ঢাকার স্পেশাল শাহী মোরগ পোলাও গরুর তেহেরি খাসির কাচ্ছি ডিম পোলাও এবং স্পেশাল বোরহানী পাওয়া যাবে অত্যন্ত সুলভ মুল্যে। এ সময় ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানীর প্রোপাইটার মোঃ সাইফুল বাবুর্চি জানান, ঢাকার কথা বলে অনেকেই বাহারী ব্যানার ফ্যাষ্টুন লাগিয়ে ব্যবসা করলেও ঢাকার অনেক প্রতিষ্ঠান জানেন না তার শাখা রংপুরেও আছে। তাই আমি এই শহরেই ঢাকার ঐতিহ্যবাহী এসব খাবারের স্বাদ রংপুর বাসীকে দেওয়ার লক্ষে আমার প্রতিষ্ঠান। এখানে পাবেন নানান রকমের মুখরোচক খাবারের সমাহার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments