জয়নাল আবেদীন: রংপুরের পীরগঞ্জে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আকাশ নামে ৮ম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছন ওসিসহ অন্তত ২০ জন।সোমবার দুপুরে উপজেলার ৫নং মদনখালী ইউনিয়নের খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ে এ সংঘর্র্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের পর থেকে উত্তেজনা বিরাজ করছে এলাকায়। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ঘটনাস্থলে। রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মো. কামরুজ্জামান জানান, খেতাবেরপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচন ঘিরে সোমবার সকাল থেকে প্রধান শিক্ষক নুরন্নবী তালুকদার ও সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে আকাশ নামে ৮ম শ্রেণির এক ছাত্র মারা যায়।

এসময় পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়ালসহ প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন বিক্ষুব্ধ লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওসি আবদুল আউয়ালসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুুলিশ আরো জানায়, দুগ্রুপের সংঘর্ষে থানার ওসি, দুই এস আই এবং এক কনস্টেবলসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Previous articleনিউজিল্যান্ডের মসজিদে খুতবা দিলেন রিজওয়ান
Next articleরংপুরে ঢাকা হাজী কাচ্চি বিরিয়ানীর শুভ সুচনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।