বাংলাদেশ প্রতিবেদক: মুন্সিগঞ্জে যুবদলকর্মী শহীদুল ইসলাম শাওনকে হত্যার অভিযোগে ৫৯ পুলিশসহ ৩৫৯ জনের নামে করা মামলা খারিজ করে দিয়েছে আদালত।

সোমবার (১০ অক্টোবর) শুনানি শেষে মুন্সিগঞ্জ আদালত-১-এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার মামলাটি খারিজ করে দেন।

মুন্সিগঞ্জ আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আলম মামলাটি খারিজ হাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২১ সেপ্টেম্বর মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভকে কেন্দ্র করে মুক্তারপুরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের দফায় দফা সংঘর্ষ হয়। সংঘর্ষে বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী আহত হওয়ার কথা জানানো হয় দলের পক্ষ থেকে। অপরদিকে পুলিশের এএসপি, সদর থানার ওসিসহ ৩৫ পুলিশ সদস্য আহত হওয়ার কথা জানায় পুলিশ।

পরে ৬ অক্টোবর এ ঘটনায় পুলিশ ও সরকারদলীয় ৩৫৯ জনকে আসামি করে মুন্সিগঞ্জ আমলি আদালত-১-এ মামলা করেন কেন্দ্রীয় কৃষক দলের নির্বাহী সদস্য মো: সালাহ উদ্দিন খান।

মামলায় অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ-উল-ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান, এসআই ফরিদ উদ্দিন, আরিফুর রহমান, সুকান্ত বাউল, এএসআই নকুল চন্দ্র ধর, অজিত চন্দ্র বিশ্বাস, মন্টু বৈদ্য পুলিশের এই ৯ সদস্যের নাম উল্লেখসহ আরো ৫০ পুলিশ সদস্যকে আসামি করা হয়। পাশাপাশি অজ্ঞাত পরিচয় সাদা পোশাকের অস্ত্রধারী সরকারদলীয় তিন শতাধিক কর্মীকে আসামি করা হয়।

Previous articleঅভিমান করে মায়ের নদীতে ঝাঁপ, তাকে উদ্ধারে নিখোঁজ ছেলে
Next articleবিএনপি উল্টাপাল্টা স্বপ্ন দেখলে বেগম জিয়াকে কারাগারে ফেরত পাঠানোর কথা ভাবতে হবে: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।