পাভেল মিয়া: কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলা পুলিশের মাদকবিরোধী দুইটি অভিযানে ৭ কেজি ৯০০ গ্রাম গাঁজা ও ১০৬ পিস ইয়াবা সহ কুখ্যাত ৪ মাদক কারবারিকে মাইক্রোবাসসহ গ্রেফতার করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ফুলবাড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ কেজি ৯০০ গ্রাম গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস ও মোবাইল ফোন জব্দ সহ ৩ কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানা পুলিশ
জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বালারহাট বাজার এলাকা থেকে মাইক্রোবাস যোগে গাঁজা নিয়ে ফুলবাড়ী শেখ হাসিনা ধরলা ব্রীজের দিকে আসছে । উক্ত সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম মিয়াপাড়া বাজারে অবস্থান করে। রাত সাড়ে নয়টার দিকে মাইক্রোবাসটি মিয়াপাড়া বাজারে আসলে পুলিশ থামানোর জন্য সংকেত দেয়।এসময় গাড়ীতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী রেখে পালানোর চেষ্টা করে।

পরে পুলিশ তাদেরকে ধাওয়া করে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় গাড়ি তল্লাশি করে ৭ কেজি ৯০০ গ্রাম গাঁজা ও মোবাইল ফোন এবং মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করে পুলিশ।

আটককৃতরা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পশ্চিম ফুলমতি গ্রামের মোঃ সবুজ মিয়া (২১), কুরুষা ফেরুষা গ্রামের মোঃ শামীম হোসেন (২০) ও কবির মামুদ গ্রামের মোঃ সজীব মিয়া (৩০) ।

একইদিন অন্য আরেকটি অভিযানে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম বিকেল ৫টার দিকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের দক্ষিণ রাবাইতারী গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ নুর ইসলাম শেখ (৩১) কে ১০৬ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ অর্থ এবং ০৩ টি মোবাইল ফোন জব্দ সহ তাকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতারকৃত আসামীদের দ্রুততম সময়ে বিচারের মুখোমুখি করে তরিৎ সাজা নিশ্চিত করতে বদ্ধপরিকর বলে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে জানানো হয়েছে। জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে আরও জানানো হয়, নাগরিকদের জানমাল, আইনী প্রতিকার, অপরাধ দমন ও নিবারন সহ বহুমাত্রিক কাজে নানাবিধ উপায়ে আইনের আলোকে এগিয়ে যাচ্ছে কুড়িগ্রাম পুলিশ।

Previous articleগাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন স্থগিত: সিইসি
Next articleআগুন নিয়ে খেলার পরিণতি শুভ হবে না: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।