মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে পাপিয়া খাতুন (২৬) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) সকাল ১১টায় মহানগরীর চন্দ্রিমা থানার শমশের ম-লের

মোড় এলাকায় নিজ ঘর থেকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃত পাপিয়া খাতুন মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকার সাইফুল ইসলামের মেয়ে। তিনি একই এলাকার আব্দুস সোবাহানের ছেলে রুমন রেজার স্ত্রী। পাপিয়ার পরিবার জানায়, দীর্ঘদিন ভালোবাসার সম্পর্ক থেকে ২০১৫ সালে বিয়ে করেন রুমন-পাপিয়ার। তাদের ঘরে ৫ বছরের একটি মেয়ে ও ২ বছরের একটি ছেলে রয়েছে। বছরখানেক হলো তারা শমশের ম-লের মোড়ে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। প্রতিবেশিরা বলছেন, বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে মনমালিন্য চলছিলো। পাপিয়ার থেকে আলাদা থাকতেন রুমন। সম্প্রতি রুমন তার স্ত্রীকে তালাকের নোটিশ পাঠান। সকালে পাপিয়ার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় প্রতিবেশিরা। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান বলেন, নিহত গৃহবধূর লাম উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান ওসি।

Previous articleরাজশাহীতে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার
Next articleবাংলাদেশ যাতে দুর্ভিক্ষের মুখোমুখি না হয় সেজন্য প্রস্তুত থাকুন: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।