শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার করা হয়েছে। পরে বুধবার সকালে তাদের আদালতে আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর শাহমখদুম থানার কুলপাড়ার মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ আমিনুল ইসলাম (২১) ও মৃত ফকির মোহাম্মদের ছেলে মোঃ রেজাউল হক ভুলু (৫০)।

বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম। তিনি জানান, মঙ্গলবার (১১ অক্টোবর), বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানা পুলিশ জানতে পারে, মহানগরীর শাহমখদুম থানার কুলপাড়া এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫০০গ্রাম গাঁজা ও গাঁজা মাপার একটি ওজন যন্ত্রসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক কারবারি পালিয়ে যায়।

অভিযানটি পরিচালনা করেন, শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, এসআই ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক কারবারিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments