মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার করা হয়েছে। পরে বুধবার সকালে তাদের আদালতে আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর শাহমখদুম থানার কুলপাড়ার মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ আমিনুল ইসলাম (২১) ও মৃত ফকির মোহাম্মদের ছেলে মোঃ রেজাউল হক ভুলু (৫০)।

বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম। তিনি জানান, মঙ্গলবার (১১ অক্টোবর), বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে শাহমখদুম থানা পুলিশ জানতে পারে, মহানগরীর শাহমখদুম থানার কুলপাড়া এলাকায় কয়েকজন মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫০০গ্রাম গাঁজা ও গাঁজা মাপার একটি ওজন যন্ত্রসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর এক মাদক কারবারি পালিয়ে যায়।

অভিযানটি পরিচালনা করেন, শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, এসআই ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক কারবারিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।

Previous articleরাজশাহীতে কিশোরীকে উত্ত্যক্তের জেরে বখাটেদের হামলায় যুবক নিহত
Next article রাজশাহীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।