বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর মোহনপুরে বিপুল পরিমান গাঁজাসহ মোঃ শরীফুল ইসলাম (৩৬) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টায় মোহনপুর থানাধীন কেশরহাট বাকশোইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারি মোঃ শরীফুল ইসলাম। সে রাজশাহীর মোহনপুর থানার বাকশোইল গ্রামের মোঃ ময়েজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, রাজশাহী জেলার মোহনপুর থানাধীন কেশরহাট বাকশোইল গ্রামে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৬কেটি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারির বিরুদ্ধে রাজশাহী জেলার মোহনপুর থানায় ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments