বিমল কুন্ডু: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের মাননীয় এমপি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা বলেছেন, শাহজাদপুরকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও দূর্নীতিমুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন মাদকদ্রব্য ব্যবসায়ী ও মাদকসেবীদের সাথে কোন আপোষ নয়। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে তিনি মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান। আজ বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন এর সাথে মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ নানা শ্রেনী পেশা ও সুশীল সমাজের প্রতিনিধিদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে আয়োজিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান ও পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী। এতে স্বাগত বক্তব্য রাখেন সহকারি কমিশনার ( ভূমি) লিয়াকত সালমান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি, বীর মুক্তিযোদ্ধা বিনয় কুমার পাল, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুস্তাক আহমেদ, থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

প্রধান অতিথি প্রফেসর মেরিনা জাহান এমপি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল অশুভ শক্তি ও নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকতা, জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক সহ নানা শ্রেনী পেশা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Previous articleজনগণই বলছে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত প্রশ্নবিদ্ধ: তথ্যমন্ত্রী
Next articleনোয়াখালীতে ট্রক চাপায় শিশুর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।