বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগে জেলা পরিষদের সাবেক সদস্য ও কাবিলপুর ইউনিয়ন বিএনপির সচিব জহিরুল ইসলাম জহিরের উপর হামলার ঘটনায় থানায় মামলা না নেওয়ার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা।

রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ছমির মুন্সির হাট মার্কেন্টাইল ব্যাংকের সামনে থেকে কাবিলপুর ইউনিয়ন বিএনপি সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান ও জেলা যুবদলেল সহসভাপতি মহিনের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয় ।

মিছিল ফেনী-নোয়াখালী মহাসড়ক প্রদক্ষিন শেষে ছমির মুন্সির হাট বাজারের জিরো পয়েন্টে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে।
এসময় থানা প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তারা বলেন হামলার ৮দিন অতিবাহিত হলেও আজ পর্যন্ত থানা পুলিশ মামলা নেয়নি এবং কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। তারা অবিলম্বে সেনবাগ থানায় মামলা নেওয়ার অনুরোধ করেন।

মানবন্ধনে বক্তব্য রাখেন, কাবিলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ মোস্তফিজুর রহমান, জেলা যুবদলের সহসভাপতি ও কাবিলপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মহিন উদ্দিন, জহিরের চাচা দ্বীন ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর বিএনপি নেতা জহিরুল ইসলাম জহিরকে একদল সন্ত্রাসী সেনবাগ পৌরসভার অজুনতলা গ্রাম থেকে অপহরণ করে একটি গাড়ি করে তুলে নিয়ে হাত-পা বেধে বেধড়ক পিটিয়ে কুপিয়ে আহত করে। এ সময় জহিরের সজ্ঞা হারিয়ে পেললে অপহরণকারীরা তার মৃত্যু হয়েছে ভেবে একটি খালের পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Previous articleব্রুনাইয়ের জন্য বাংলাদেশ হতে পারে বিনিয়োগের উপযুক্ত জায়গা: বাণিজ্যমন্ত্রী
Next articleআ’লীগ সভাপতি আবদুল মালেক উকিলের ৩৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।