বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার

সোনারগাঁওয়ে মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক অভিযানে ২ হাজার ৭৯০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব-১১। এই সময় বেলাল হোসেন (৪৫) নামে একজনকে গ্রেপ্তারও করেছে র‍্যাব। উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং ষ্টেশন সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‍্যাব।

র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু এই তথ্য জানান জানায়, র‍্যাব অভিযানে ঢাকাগামী গণপরিবহনে তল্লাশি করে প্লাষ্টিকের ব্যাগে চাউলের ভেতর লুকানো ইয়াবা পাওয়া যায়। এই ঘটনায় গ্রেপ্তার আসামি বেলাল হোসেন গাইবান্ধা জেলার সাঘাটা থানাধীন কামারপাড়া ৭নং ওয়ার্ড, ৮নং ইউপি জুম্মার বাড়ি এলাকার মৃত লাল মিঢার ছেলে। সে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন ধরে বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments