ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৫৪২ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ করা হয়েছে।আজ সোমবার সকাল সাড়ে ৯টায়উপজেলা পরিষদেরমিলনায়তনে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কর্তৃক ইস্যূকৃত স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ করা হয়।

উপজেলায় বর্তমানে জীবিত২৭৬ জন মুক্তিযোদ্ধা এবং প্রয়াত২৬৬জনসহ সর্বমোট৫৪২ জন মুক্তিযোদ্ধা পারিবারিক উত্তরসূরীদের হাতে আনুষ্ঠানিকভাবে এই স্মার্ট আইডি কার্ড ও সনদ পত্র প্রদান করা হয়।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃরওশনআলীরসভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেনসদর উপজেলা পরিষদেরসাবেক চেয়ারম্যানবীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মেঃ রুহুলআমীন।আরো বক্তব্য রাখেনবীর মুক্তিযোদ্ধা মোঃআলাউদ্দিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখহাসিনার সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা বৃদ্ধি, রাষ্ট্রীয়মর্যাদায়দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগসৃষ্টিকরেছেন।

এ সার্টিফিকেট ও আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের মূল্যায়নকরেছেন। শেষেঅনুষ্ঠানেরঅতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধাদের হাতে স্মার্ট কার্ড ও সনদ পত্রতুলে দেন।

Previous articleসলঙ্গার টবের চাহিদা বেড়েছে
Next articleচাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নদী ভাঙ্গণে জমির সুষ্ঠু বন্টনের দাবীতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।