বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে নদীতে ডুবে নিখোঁজ হবার ২০ ঘন্টা পর ২শিক্ষার্থী সনজিৎ ও তন্ময়ের লাশ উদ্ধার করেছে ডুবরী দল। জয়পুরহাট শহরের সুইপার কলোনীর কালী মন্দিরের পুরাতন কালী প্রতিমা বিসর্জন দিতে বুধবার বিকেল প্রায় ৩ টায় জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম এলাকায় ছোট যমুনা নদীতে বিসর্জন দিতে গিয়ে একপর্যায়ে নদীতে ডুবে নিখোঁজ হয় সঞ্জিত ও তন্ময় নামের ২ শিক্ষার্থী।

জয়পুরহাট ফায়ার সার্ভিস দল তাদের উদ্ধার করতে না পারলে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ১৬ ঘন্টার অনুসন্ধান শেষে বৃহষ্পতিবার সকাল দশটার দিকে তাদের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। ফায়ার সার্ভিস ও নিহতদের স্বজনরা জানান বুধবার বিকেল প্রায় তিনটায় জয়পুরহাট রেল কলোনী একলাকার একদল যুবক মন্দির থেকে পুরাতন কালি প্রতিমা নিয়ে বিসর্জন দিতে চকশ্যাম ব্রিজের নিকট ছোট যমুনা নদীতে যায়। প্রতিমা বিসর্জন দেওয়ার সময় তন্ময় নদীর পানির স্রোতে পড়ে গেলে তাকে বাঁচাতে সঞ্জিত নদীতে নামলে সাঁতার না জানায় তারা দু’জনেই তলিয়ে যায়।

জয়পুরহাট ফয়ার সার্ভিস দল তাদের উদ্ধার করতে না পারলে রাজশাহী থেকে আসা ডুবুরি দল ওইদিন রাত ৮টা থেকে ২টা পর্যন্ত উদ্ধার অভিযান চালানোর সময় তাদের কাছে থাকা অক্সিজেন শেষ হয়ে যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত রাখে। বৃহষ্পতিবার সকাল ৬টা থেকে আবার ডুবরী দল উদ্ধার কাজ শুরু করে। চার ঘন্টার অভিযানের পর সকাল দশটার দিকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

Previous articleউল্লাপাড়ায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওয়াস ব্লকের নির্মাণ কাজ বন্ধ ৮ মাস
Next articleসুন্দরগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।