আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের খংগুয়ার ব্রীজের অদূরে ধান ক্ষেতে থেকে গলায় গামছা পেঁচানো খলিলুর রহমান (৪৫) নামে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ মিশুক চালকের লাশ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তত করে ময়না তদন্তের জন্য হাসতাল মর্গে প্রেরণ করেন। নিহত খলিলুর রহমান পার্শ্ববর্তী শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের মৃত এনায়েত উল্লাহর ছেলে। তিনি পেশায় ব্যাটারী চালিত মিশুক চালক।

পারিবারিক সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় মিশুক চালাতে যান খলিলুর রহমান। রাত ১০টার পর (বুধবার) থেকে খলিলুরকে তার ব্যবহৃত মোবাইলফোনে যোগযোগ করে পাওয়া যাচ্ছিল না। অবশেষে সকালে রাস্তার ধারে ধান ক্ষেতে গলায় গামছা পেঁচানো লাশ দেখতে পান স্থানীয়রা। একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে তার পরিবারের পক্ষ থেকে খলিলুরের মরদেহ শনাক্ত করা হয়। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে নিহত মিশুক চালক খলিলুরের ভাই আঃ জলিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি ধারণা করে বলেন, তার ভাই খলিলুরকে হত্যা করে মিশুক ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা। জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে জানান, চালক খলিলুর রহমানকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর তার লাশ পাশের ধানক্ষেতে ফেলে মিশুক নিয়ে পালিয়েছে দুষ্কৃতকারীরা। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Previous articleজয়পুরহাটে ২০ ঘন্টা পর নদীতে ডুবে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
Next articleকালিহাতীতে রাস্তার দাবিতে বঙ্গবন্ধু সেতু এলাকায় মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।