মোঃ পাভেল মিয়া: একজন মাত্র পরীক্ষার্থীর জন্য প্রশাসন, পরিদ্রষ্টা, দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাসহ পূর্ণাঙ্গ কমিটি নিয়ে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অনুমোদিত একটি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এক ছাত্রের ওই পরীক্ষাটি অনুষ্ঠিত হয় কুড়িগ্রামের চিলমারীতে অবস্থিত গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে।

জানা গেছে,বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে চলমান এইচএসসি প্রথম বর্ষ ২১ ব্যাচের পরীক্ষার রুটিন অনুযায়ী শনিবার (২২ অক্টোবর) ছিল কৃষি শিক্ষা বিষয়ের পরীক্ষা।প্রদত্ত রুটিন অনুযায়ী গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে কৃষি শিক্ষা বিষয়ে একজন মাত্র পরীক্ষার্থী থাকায় ওই শিক্ষার্থীর পরীক্ষা নেয়া হয়েছে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রের পরীক্ষা কমিটির সদস্য সহ-অধ্যাপক আব্দুর রহমান রতন জানান,এই পরীক্ষা কেন্দ্রে কৃষি শিক্ষা বিষয়ে একজন পরীক্ষার্থী থাকায় নিয়ম অনুযায়ী তার পরীক্ষা গ্রহণ করা হয়েছে।

Previous article‘সরকার চাইলেই নিরাপদ সড়ক গড়ে তোলা সম্ভব নয়’
Next articleরাজশাহী মেডিকেলের ইন্টার্নরা আবারও ধর্মঘটে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।