মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর পুঠিয়ায় সিরামপুর বিল থেকে অজ্ঞাত (২৭) যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের শরীরে জখমের চিহ্ন রয়েছে। স্থানীয়রা বলছে, দুর্বৃত্তরা ওই যুবককে দূরে কোথাও হত্যার পর এখানে ফেলে দিয়েছে।

শনিবার (২২ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সিরামপুর বিল থেকে ওই যুবকের থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিলমাড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ও উপপরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন। এসআই ফিরোজ বলেন, মরদেহ উদ্ধারের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তারা ঘটনাস্থলে এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করবে।

শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বলেন, সকালে স্থানীয় কৃষকেরা বিলে কাজ করতে যান। এ সময় ওই যুবকের মরদেহ ভাসতে দেখে চিৎকার শুরু করেন। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে থানা পুলিশে খবর দেয়। চেয়ারম্যান আরও বলেন, লাশটি ফুলে গেছে। কয়েকটি স্থানে জখমের চিহ্ন রয়েছে। এই বিলে কবে বা কখন লাশটি ফেলে রাখা হয়েছে তা বলা যাচ্ছে না।

এ ঘটনায় পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এখনো পর্যন্ত ওই মরদেহের কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরিচয় নিশ্চিত করতে বিভিন্ন মাধ্যমে বার্তা পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দূরে কোথাও তাঁকে হত্যা করে এই বিলে ফেলে রেখে গেছে। তবে তদন্তকাজ চলছে। অন্যদিকে উদ্ধারকৃত মরদেহের ময়নাতদন্ত করতে রামেক হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Previous articleরাজশাহীতে বিরল রোগে আক্রান্ত বাবা ও ছেলে
Next articleসুন্দরগঞ্জে ৩ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেপ্তার ৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।