বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে এক সৌদি প্রবাসী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দেলোয়ার হোসেন মোহন (২৮) উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের প্রজেক্ট এলাকার হাবিব উল্যাহ চৌধুরী বাড়ির মৃত মফিজ উল্যার ছেলে।

রোববার (২৩ অক্টোবর) সকাল ৯টার দিকে সে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের জেঠাতো ভাই অহিদ উল্যাহ চৌধুরী দিদার জানায় , মোহন গত আড়াই মাস আগে সৌদি থেকে দেশে আসে। সে নেশা গ্রস্থ ছিল। গত কয়েক দিন আগে সে ব্লেড দিয়ে সে নিজের শরীর নিজে কাটে। রোববার সকালে তার মা ও স্ত্রী পরিবারের কাজে ব্যস্থ ছিল। ওই সুযোগে সে নিজের শয়ন কক্ষে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্য বিষয়টি আচ করতে পেরে দরজা লক ভেঙ্গে তার মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা বলছে, পারিবারিক কলহের জের ধরে ওই নেশাগ্রস্থ প্রবাসী যুবক আত্মহত্যা করে।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্য ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিক ভাবে ওই যুবক নেশাগ্রস্থ ছিল বলে প্রতীয়মান হয়।

Previous articleআশুগঞ্জে পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে খুন
Next articleশ্রীলঙ্কার কাছে পাত্তাই পেল না আয়ারল্যান্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।