বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহে গোপন বৈঠক চলাকালে জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) বিকেলে নগরীর চরপাড়া সালতানাত রেস্টুরেন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক অন্যরা হলেন- ওসমান গনি (৪৫), আজিজুর রহমান (৪৩), ফেরদৌস আলম (৪৪), আল আমিন (৩৭), দেলোয়ার হোসেন কুদ্দুস (৩১), তাজুল ইসলাম (৪৫), মো. আসাদুজ্জামান (৪২), শাহিন খান (২৭), মাহমুদুল হাসান শাহিন (৩৮), মাহাবুবুল হাকিম (৪২), মেহেদী হাসান (৩৬), সারোয়ার হোসেন (৪৫), আলমগীর হোসেন (৪২), মো. নাফিজ (৩১), আবু হানিফ (৩৭), ফজলুল করিম ফারুকী (৫২), শেখ আহমেদ আফিফা (৩৮) ও নুরুল হক (৩৮)।

সরকারবিরোধী পরিকল্পনার অভিযোগে আটক করা হয়েছে জানিয়ে ওসি শাহ কামাল বলেন, সকালের দিকে জামায়াতের নেতাকর্মীরা মিছিল বের করে। মিছিলে পুলিশ বাঁধা দিলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যান তারা। পরে বিকেলে সালতানাত রেস্টুরেন্ট বৈঠক চলাকালীন সময়ে তাদের আটক করা হয়।

 

Previous articleভূঞাপুরে যমুনায় ভয়াবহ ভাঙ্গন: মাথা গোঁজার ঠাঁই টুকুও নিয়ে গেল যমুনা, নেই কোন পদক্ষেপ
Next articleনোয়াখালীতে অর্ধশতাধিক ভারতীয় মোবাইলসহ যুবক আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।