সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ সোমবার সকালে পৌরসভা এলাকার শিবপুর গ্রামের রেললাইনের পাশ থেকে নিখোঁজের ৭ দিন পর ফকির চাঁন (২৫) এর প্রায় আধা গলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

জানা গেছে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাবগাছি গ্রামের হয়রত প্রামাণিকের ছেলে পেশায় অটো রিকশাভ্যান চালক ফকির চান গত সাত দিন ধরে নিখোজ ছিলেন। নিহতের পরিবার সুত্র গণমাধ্যমকে জানায় গত সপ্তাহের সোমবার রাত তিনটার দিকে ফকির চান উল্লাপাড়া মাছের আড়তে ভাড়া বইতে বাড়ী থেকে বের হন। এর পর থেকে সে নিখোজ হয়ে যায় । অনেক খোজাখুজির পর তার সন্ধান না পেয়ে পরিবার পক্ষ থেকে দুই দিন পর বেলকুচি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

সে অভিযোগের পেক্ষিতে শনিবার (২২ অক্টোবর) বেলকুচি থানার গরুর হাট নামের এলাকা থেকে পুলিশ একজনকে আটক করে।

আটক আসামীর দেওয়া তথ্যমতে আজ রবিবার সকালে ফকির চানের লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

এ বিষয়ে তথ্য নিশ্চিত করে নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে ।

Previous articleমহিপুরে ভুমি অফিসের খাস পুকুর দখল
Next articleকুড়িগ্রামে তুলার কারখানায় আগুন, অর্ধ কোটি টাকা ক্ষতি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।