বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে ৫টার দিকে উপজেলার নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী। তিনি বলেন, মহিউদ্দিন আহমেদ দীর্ঘ এক বছর ধরে পাকস্থলীর ক্যান্সারে ভুগছিলেন। তিনি দীর্ঘ দিন ভারতের একটি হাসপাতালে ভর্তি ছিলেন। আজ বিকেল ৫টার দিকে উপজেলার চরকিং ইউনিয়নের নিজ বাড়িতে তার মৃত্যু হয়। মহিউদ্দিন দুই ছেলে এক মেয়ের জনক ছিলেন। আগামীকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় চরকিং ইউনিয়নের তার বাড়ি সংলগ্ন পারিবারিক কবর স্থানের সামনে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

মহিউদ্দিন আহমেদ ২০০৪সাল থেকে হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। চরকিং ইউনিয়ন থেকে ৭বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। তার বাবা জিয়াউল তালুক মিয়া হাতিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের,নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের এমপি আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামীলীগের আহ্বায়ক খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.কেফায়েত উল্যাহ,রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজীস সালেকিন রিমন শোক জানিয়েছেন।

Previous articleডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯০৩
Next articleনির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া কোনো নির্বাচন হতে দেয়া যাবে না: চরমোনাই পীর
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।