বাংলাদেশ প্রতিবেদক: চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মোহাম্মাদ রেজাউল করীম বলেছেন, নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীন ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেয়া যাবে না।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে নীলফামারীতে ইসলামী আন্দোলন সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে এক পথসভায় তিনি একথা বলেন।

শহরের শেরেবাংলা সড়কের তামান্না মোড়ের ওই সমাবেশে চরমোনাইর পীর আরো বলেন, ‘আওয়ামী লীগ নিজেদের অপকর্ম ঢাকতে চরম মিথ্যাচার করে আলেম-উলামাসহ যৌক্তিক সমালোচনাকারীদের হয়রানী করছে।’

তিনি আরো বলেন, ‘নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, ধর্মীয় শিক্ষা সংকোচনের দরজা বন্ধ করা, মানবিক মর্যাদা প্রতিষ্ঠা করা ও সামাজিক ন্যায়বিচার নিশ্চিত করার জন্য ইসলামী শাসনতন্ত্রের বিকল্প নেই।’

এ সময় তিনি আগামী নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জন্য আলহাজ্ব শহিদুল ইসলামকে হাতপাখা মার্কায় নির্বাচিত করার জন্য আহ্বান জানান।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল করীম আকরাম, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ, সাংগঠনিক সম্পাদক এম হাছিবুল, ছাত্র আন্দোলনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের নীলফামারী জেলা সেক্রেটারি মাওলানা আসাদুজ্জামান (বিপ্লব), মাওলানা আশরাফ আলী, আলহাজ্ব শহিদুল ইসলাম, মুফতি আবু তালহা কারিমী, মাওলানা শেখ আব্দুস সামাদ, আলহাজ্ব মোহাম্মাদ ইয়াসিন আলী প্রমুখ।

সমাবেশে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সভাপতি মাওলানা ছদর উদ্দিন। সঞ্চালনা করেন উপজেলা সেক্রেটারি হাফেজ নুরুল হুদা ও যুব আন্দোলন নীলফামারী জেলা সভাপতি মাওলানা গোলাম রাব্বানী।

সমাবেশে ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল ইঞ্জিয়ার আতিকুর রহমান মুজাহিদ বলেন, ‘দুর্নীতিবাজদের কাছে কখনো সুশাসন আশা করা যায় না। দেশবাসী সকল লুটতরাজ, অপশাসন ও গুম-খুনের হিসাব পই পই করে নেবে।’

তিনি আরো বলেন, ‘আগামী নির্বাচনে কোনো পাতানো খেলা মেনে নেয়া হবে না। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে। এতে ইসলামী দলের নেতৃত্বেই সরকার গঠিত হবে। ইসলামী শাসনব্যবস্থা কায়েম হবে ইনশাআল্লাহ। জনগণ যেভাবে জেগে উঠেছে তাতে স্বৈরাচারীদের আর পালানোর সুযোগ নেই।’

Previous articleহাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু
Next articleদিনের বেলায় বিদ্যুৎ বন্ধের কোনো সিদ্ধান্ত নেয়নি সরকার: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।