বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাঘূর্ণিঝড় সিত্রাং : নোয়াখালীতে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন আ.লীগ নেতৃবৃন্দ

ঘূর্ণিঝড় সিত্রাং : নোয়াখালীতে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলেন আ.লীগ নেতৃবৃন্দ

বাংলাদেশ প্রতিবেদক: ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ এর প্রভাবে নোয়াখালীর হাতিয়া, কোম্পানীগঞ্জ, সুবর্ণচর, কবিরহাট ও সদর উপজেলায় গাছপালা, কাঁচা ঘর ও বিদ্যুতের খুঁটি ভেঙে পড়েছে। ক্ষতিগ্রস্ত হয়েছে রবিশস্য ও আমন ধান। জেলার সুবর্ণচরে গাছ ভেঙে পড়ে আফ্রিদি (১১ মাস) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয় শিশু আফ্রিদির মা আমেনা বেগম।

ঘূর্ণিঝড় ‘সিত্রাং’ এর প্রভাবে যে কোনো পরিস্থিতি সামাল দিতে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জনগণের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর জেলায় নিহত শিশুর পরিবার এবং ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ম্যানেজিং বোর্ডের সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

বুধবার (২৬ অক্টোবর) বেলা ১২টা থেকে জেলার সদর উপজেলার দাদপুর, সুবর্ণচরের পূর্ব চরবাটা, হাতিয়ার হরণী ও চানন্দী ইউনিয়নে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া শাহিনের নিদের্শনায় দলীয় কর্মীরা জেলায় ক্ষতিগ্রস্ত এলাকায় মঙ্গলবার সকাল থেকে আশ্রয়কেন্দ্রে অবস্থানকারী জনসাধারণকে নিজ নিজ বাড়ি পৌঁছে দেওয়া, ঝড়ে পড়া গাছপালা কেটে পরিষ্কারসহ মানুষের পাশে দাঁড়ায়।

এসময় জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নোয়াখালী ইউনিট কার্যালয়ের কর্মকর্তা আবদুল করিম, দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিনসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলার ক্ষতিগ্রস্ত এলাকা হাতিয়া, সুবর্ণচর ও কোম্পানীগঞ্জে ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে পাঁচ লাখ টাকা নগদ ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments