মিজানুর রহমান বুলেট: চাঁদাবাজি ও জমি জবর দখল মামলায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জুলহাস হোসেন ওরফে জুলহাস খানকে জেলা হাজতে প্রেরণ করেছে কলাপাড়া সিনিয়র জুডিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

বুধবার এ রায় ঘোষনা করা হয়। যার মামলা নং ৪৩১/২০২২। এসময় রাসেল ফকির, রাকিবুল ফকির ও জাকির ফকির নামে আরো ৩জনকে একই মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়। এদের প্রত্যেকের বাড়ি কুয়াকাটা পৌর এলাকার তুলাতলী গ্রামে।

ভূক্তভোগী রুহুল আমিন বলেন, জুলহাস খান দলীয় প্রভাব বিস্তারের মাধ্যমে এলাকার বিভিন্ন ত্রুটিপুর্ণ জমিজমা জবর দখল, চাঁদাবাজির মাধ্যমে এলাকার নিরিহ মানুষদের হয়রানী করে আসছিলেন। এর প্রতিবাদ করলে মামলাসহ নানা রকম হুমকী ধামকি প্রদান এবং মারধর করতেন। রুহুল আমীন আরও বলেন, তার জমি জোরজবর দস্তি দখল করে। এর আগেও চাঁদাবাজি ও জবর দখল মামলায় একাধিকবার জেল খেটেছেন জুলহাস খান।

মামলার বাদী আঃ বারেক গাজী বলেন, জুলহাস খান এলাকার একজন প্রতাপশালী লোক। মিথ্যা মালিকানা দাবী করে তার জমি দখল চেস্টা চালায় এবং তার কাছে মোটা অংকের চাঁদা দাবী করে আসছিল। ন্যায় বিচারের জন্য তিনি আদালতের স্বরনাপন্ন হয়েছিলেন। আদালত ন্যায় বিচার করেছে। এ মামলায় বাদী পক্ষের কৌশলী ছিলেন এ্যাড. শাহজাহান পারভেজ এবং বিবাদী পক্ষের কৌশলী এ্যাড. সাইদুর রহমান।

Previous articleপুঠিয়ায় চাঁদাবাজির মামলায় চেয়ারম্যানের ছেলে আটক
Next articleরংপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ আগামী শনিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।