শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে নেশার টাকা না পেয়ে আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে নেশার টাকা না পেয়ে আত্মহত্যা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে পরিবারের সদস্যদের কাছ থেকে নেশার টাকা না পেয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মাদক সেবনকারী সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের ঘোড়াপাখিয়া মন্ডলপাড়া গ্রামের মৃত আজাহার আলীর ছেলে সেরাজুল ইসলাম (৪৮)।

নিহতের স্বজন, স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা যায়, স্বাভাবিকভাবেই বুধবার রাতের খাবার খেয়ে ঘুম যায় সেরাজুল ইসলাম। পরদিন বৃহস্পতিবার সকালে দরজা খুলে দেখা যায় টিনের ঘরের চালার বাঁশের সাথে গলায় দঁড়িতে তার মরদেহ ঝুলছে। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আলমগীর জাহান মুঠোফোনে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments