বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ট্রেনে কাটা পড়ে সাজেরা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল পৌনে ৭টার দিকে নগরীর ডিঙ্গাডোবা মজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেরা নগরীর বিভিন্ন স্থানে রান্নাবান্নার কাজ করতেন। রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিদিনের মতো কাজের জন্য বের হয়েছিলেন সাজেরা বেগম। সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে বনলতা এক্সপ্রেস ঢাকার উদ্দেশে ছেড়ে যাচ্ছিল। ট্রেনটি নগরীর ডিঙ্গাডোবা মজার মোড় এলাকায় আসরে ওই নারী রেল লাইনের ভেতর ঢুকে পড়েন। এতে ট্রেনে কাটা পড়ে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা জিআরপি থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments