মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের শ্যামপুর গ্রামে সুমন (৩০) নামের এক সাপুড়ের মৃত্যু হয়েছে। সাপ ধরতে গিয়ে সাপের ছোবলে তাঁর পুরো শরীরের বিষক্রিয়া ছড়িয়ে পড়লে তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বুধবার দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাপুড়ে সুমনের। জানা গেছে, বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যার সময় শ্যামপুর গ্রামের পশ্চিম পাড়ার আলতাফ হোসেনের বাড়িতে সাপ ধরতে গিয়ে একটি বিষধর সাপ ছোবল দেয় সুমনকে। সেখান থেকে বাড়ি ফিরে কাউকে কিছু না জানিয়ে রাতে শুয়ে পড়ে সুমন। পরে রাত অনুমান ১২টার দিকে তাঁর শরীরে বিষক্রিয়া শুরু হলে সুমন তাঁর খালাতো ভাই সবুজকে ডেকে বলে, আমি সাপ ধরতে গিয়ে সাপের কামড়ে আহত হয়েছি। আমার শরীরে বিষক্রিয়া শুরু হয়েছে। আমাকে দ্রুত হাসপাতালে নিয়ে চল। পরে সেখান থেকে তাঁকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সুমনের এমন আকস্মিক মৃত্যুর খবর গ্রামে ছড়িয়ে পড়লে রাতেই পুরো গ্রামের মানুষ সুমনের বাড়িতে ভীড় জমান। পরিবারের স্বজনদের আহাজারিতে শোকাভিভূত হয়ে পড়েন প্রতিবেশিরাও।

Previous articleরাজশাহীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু
Next articleরাজশাহী-কক্সবাজার ফ্লাইট চালু হচ্ছে শিগগিরই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।