অতুল পাল: বাউফলে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন খানকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে জখম করেছে হয়েছে উপজেলা কৃষক দলের আহবায়ক ফয়সাল খানের নেতৃত্বে একটি গ্রুপ। আজ বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের হাচন দালাল মার্কেট এলাকার কৃষি ব্যাংকের সামনে ওই ঘটনা ঘটেছে।

আহত মামুন খানকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা গেছে, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মামুন আজ বৃহষ্পতিবার বেলা সোয়া ১টার দিকে যুব দলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কৃষি ব্যাংকের সামনে তার আপন চাচাতো ভাই ও উপজেলা কৃষক দলের আহবায়ক ফয়সাল খানের নেতৃত্বে ৩-৪ জন লোক ধারালো চাপাতি দিয়ে মামুনের মাথায়, পিঠে, পেটে ও কোমড়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পারিবারিক বিরোধের জের ধরেই ওই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বাউফল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান জানান, মামুন খানের মাথার আঘাত গুরুতর। হাঁড় কেটে ভিতরে ঢুকে মগজ বেড় হয়ে গেছে। তার অবস্থা আশংকাজনক। এজন্য তাকে বরিশাল পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মামুন খান উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল ফিরোজের বাসভবন থেকে বেড় হয়ে রাস্তায় আসার সাথে সাথেই ফয়সাল খান ও তার সাঙ্গপাঙ্গরা তাদের হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকেন। তখন মামুন খান ডাকচিৎকার দিলেও আশপাশের কোন লোক তাকে রক্ষা করতে এগিয়ে আসেনি। মামুন খানকে কোপানো শেষে হামলাকারী ফয়সাল ও তার তিন সহযোগি বীর দর্পে স্থান ত্যাগ করে চলে যায়। এ ব্যাপারে কৃষক দলের আহবায়ক ফয়সাল খানকে তার মোবাইল ফোনে কল দেয়া হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তামো. আল মামুন বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Previous articleপায়রা সমুদ্রবন্দরে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
Next articleইসি সচিবসহ প্রশাসনে বড় পরিবর্তন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।