সোহেল রানা: কুমিল্লার চান্দিনায় ট্রাকচাপায় সাদিয়া আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে স্থানীয় জনতা ও স্কুলের শিক্ষার্থীরা। এতে মহাসড়কের দুই পাশে অন্তত ১০ কিলোমিটারজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। চরম দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের।

শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া আক্তার কুমিল্লার চান্দিনা উপজেলার তীরচর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে গোমতা ইশফিয়া উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী। প্রত্যক্ষদর্শী নিহতের সহপাঠী রিফাত হোসেন জানায়, শনিবার স্কুল বন্ধ থাকায় বিদ্যালয়ে প্রাইভেট পড়ে মহাসড়ক পাড়াপারের সময় ঢাকাগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ ঘটনায় স্কুলের শিক্ষার্থীরা ও স্থানীয় জনগণ নিহত স্কুলছাত্রীর মরদেহ মহাসড়কে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।

ঘটনাস্থল পরিদর্শন করে চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) ফয়েজ ইকবালসহ চান্দিনা থানা ও হাইওয়ে পুলিশ দীর্ঘ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে অবরুদ্ধ অবস্থার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) ফয়েজ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে অবরুদ্ধ অবস্থা নিয়ন্ত্রণ করা হয়েছে পরিস্থিতি স্বাভাবিক।

Previous articleনিখোঁজের ১৮ ঘন্টা পর খালে মিলল যুবকের মরদেহ
Next articleএমপির সামনেই হাতাহাতি, ভূঞাপুর উপজেলা আ.লীগের বর্ধিত সভা পণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।