বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলায় নিখাঁজের ১৮ঘন্টা পর খাল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম মো.শফিউল আলম ভূঁইয়া রুবেল (২৫)। তিনি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পরানপুর এলাকার র্ভঁইয়া বাড়ির মো.জাকারিয়া ভূঁইয়ার ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের পরানপুর এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল গতকাল সন্ধ্যা ৭টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে নিজ বাড়ী যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তার বাবা জাকারিয়া ভূঁইয়া চাটখিল থানায় সাধারণ ডায়েরি করেন। জাকারিয়া ভূঁইয়া থানা থেকে বাড়ী যাওয়ার সময় দুপুর ১টার দিকে পরানপুর এলাকার বাদশা বাড়ীর পাশে খালের ভিতর কচুরি পানার নিচে তাহার ছেলের মরদেহ দেখতে পায়। পরে তার শৌরচিৎকারে স্থানীয় লোকজন এসে মরদেহ উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে নিহত যুবক মানসিক প্রতিবন্ধী ছিল বলে জানান ওসি।

Previous articleরাজশাহীতে ৪ লাখ টাকার গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার
Next articleচান্দিনায় ট্রাক চাপায় স্কুল শিক্ষার্থী নিহত, মহাসড়ক অবরোধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।