জয়নাল আবেদীন: ময়মনসিংহ ও খুলনার মতো রংপুরেও গণসমাবেশ মঞ্চে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য ফাঁকা চেয়ার রাখা ছিলো । সভামঞ্চের ঠিক মাঝখানে রাখা সাদা কাপড়ে আবৃত চেয়ারে ‘সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ লেখা একটি পোস্টার লাগানো ছিলো ।

শনিবার দুপুরে রংপুর কালেক্টরেট ঈদগাহ মাঠে শুরু হওয়া বিএনপির বিভাগীয় গণসমাবেশ মঞ্চের ঠিক মাঝখানে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য ওই চেয়ারটি ফাঁকা রাখা হয়েছে। ওই চেয়ারের দুই পাশে সমাবেশের প্রধান অতিথি, প্রধান বক্তা ও বিশেষ অতিথিসহ দলের শীর্ষ নেতাদেরও চেয়ার রাখা হয় ।

রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডন বলেন, বেগম খালেদা জিয়া আমাদের প্রেরণার উৎস। তিনি সভামঞ্চে উপস্থিত না থাকলেও আমাদের সবার অন্তরে আছেন। সাবেক প্রধানমন্ত্রী ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সম্মানে চেয়ারটি খালি রাখা হয়েছে।

তিনি বলেন লাখ লাখ নেতাকর্মী তার নিঃশর্ত মুক্তিসহ জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রামে এই মাঠে এসেছেন।এর আগে গত ১৫ অক্টোবর ময়মনসিংহ ও ২২ অক্টোবর খুলনায় অনুষ্ঠিত বিভাগীয় গণসমাবেশেও মঞ্চের মাঝখানে বেগম খালেদা জিয়ার জন্য খালি চেয়ার রাখা হয়েছিল। উল্লেখ্য সমাবেশে খালি চেয়ারটি সবার নজর কেড়েছে ।

Previous articleনুসরাত মামলা পুনঃতদন্ত ও পিবিআই কর্মকর্তা বনজ কুমারের শাস্তির দাবিতে ফের বিক্ষোভ
Next articleকলাপাড়ায় ৫ ডেঙ্গু রোগী শনাক্ত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।