বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে দেশীয় অস্ত্র উদ্ধার

নোয়াখালীতে দেশীয় অস্ত্র উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে, ৫টি রাম দা,৫টি লোহার রড়,৫টি স্টিলের পাইপ,৩টি চাপাতি,১০টি কাঠের লাঠি,১টি ছোরা ও ১টি হকিষ্টিক।

রোববার দিবাগত রাতে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজারামপুর গ্রামের মুন্সি বাড়ির দরজা সংলগ্ন একটি ঝোপ থেকে পরিত্যাক্ত অবস্থায় এই অস্ত্রগুলি উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশের নিয়মিত টহলর সময় একদল কিশোর গ্যাং সদস্যকে পুলিশ চ্যালেন্স করলে তারা একটি বস্তা পেলে পালিয়ে যায়। পরে ওই বস্তা তল্লাশী করে দেশীয় অস্ত্রগুলি উদ্ধার করে। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments