গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেসার্স গোল্ডেন প্লাস ব্রেড ও মেসার্স আল্লাহ ভরসা ব্রেড নামে দুই প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।

মঙ্গলবার উপজেলার কাঁচপুরে অভিযানের নেতৃত্ব দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক সেলিমুজ্জামান। এসময় জেলা ক্যাব এর প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সেলিমুজ্জামান জানান, বাজার পরিদর্শন কালে নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর এলাকায় গোল্ডেন প্লাসকে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও পণ্যের গায়ে মূল্য তালিকা না দেওয়া এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ও ৪৩ ধারায় ৪০ হাজার ও মেসার্স আল্লাহ ভরসা ব্রেড এন্ড বিস্কুটকে অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও পণ্যের গায়ে মূল্য তালিকা না দেওয়া এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরির অপরাধে ৩৭ ও ৪৩ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।

Previous articleশ্রীবরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমানের জানাযা ও দাফন
Next articleকলাপাড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।