মাসুদ রানা রাব্বানী: নাটোরে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিলসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহীর একটি অভিযানিক দল।

শনিবার (৫ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে নাটোর জেলার সদর থানাধীন পূর্ব হাগুরিয়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২১ কেজি গাঁজা ও ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহন কাজে ব্যবহৃত ২টি প্রাইভেটকার।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: পাবনা জেলার ঈশ্বরদী থানার মূলাডলি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মোঃ শাহিন হোসেন, একই থানার ফরিদপুর ঢাখীপাড়া গ্রামের হারুন উদ্দিনের ছেলে মোঃ আসাদুল ইসলাম (২৫) ও নাটোর জেলার বড়াইগ্রাম থানার রাজাপুর গ্রামের মোঃ ইদ্রিসের ছেলে মোঃ হৃদয় মোল্লা (২৫)।
রবিবার দুপুরে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, শনিবার গভীর রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, কতিপয় মাদক কারবারিরা ২টি প্রাইভেট কারে বিপুল পরিমান মাদকদ্রব্য বগুড়া হতে রাজশাহীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে নাটোর জেলার নাটোর সদর থানাধীন পূর্ব হাগুরিয়া ব্রীজের উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট করাকালীন রাত পৌনে ২টায় বগুড়া হইতে রাজশাহীর দিকে ২টি সাদা রংয়ের প্রাইভেট কার চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করা হয়। এ সময় ৪ জন ব্যক্তি প্রাইভেট কারের ২টি দরজা খুলে পালানোর চেষ্টাকালে প্রাইভেটকারসহ ৩জন মাদক কারবারিকে ঘটনাস্থলেই আটক করা হয়। তবে তার এক সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, প্রাইভেট কারের ভিতরে গাঁজা ও ফেন্সিডিল আছে। তারা এবং পলাতক আসামী পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য গাঁজাগুলো এবং আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল কুমিল্লা হতে সংগ্রহ করে বিক্রয় করার উদ্দেশ্যে রাজশাহীর দিকে আসছিলো। ইতিপূর্বে তারা একই কায়দায় কয়েকবার প্রাইভেট কারে মাদকদ্রব্য সরবরাহ করেছে বলেও স্বিকার করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
রবিবার দুপুরে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

Previous articleমজুমদার ফিল্মস এর ‘ভালোবাসী তোমায়’ চলচ্চিত্রে কায়েস আরজু ও শিরিন শিলা
Next articleনতুন কোনো মেগা প্রকল্পের পরিকল্পনা নেই: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।