জয়নাল আবেদীন: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩ জন আদিবাসী সাঁওতালকে গুলি করে হত্যার সাথে জড়িতদের বিচারের দাবিতে রংপুরে জাতীয় আদিবাসী পরিষদ প্রতিবাদ সমাবেশ এবং মানববন্ধন কর্মসূচি পালন করে। রোবার সকালে রংপুর প্রেসক্লাব চত্বরে জাতীয় আদিবাসী পরিষদের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড অশোক সরকার, রংপুর জেলা কমিটির আহবায়ক বিমোল খালকো, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল রংপুর জেলা কমিটির আহবায়ক কমরেড আবদুল কুদ্দুস, জাতীয় আদিবাসী পরিষদ পীরগঞ্জ কমিটির সভাপতি আগোষ্টিং মিনজি, বদরগঞ্জ কমিটির সভাপতি মানিক কেরকেটো, পীরগাছা উপজেলা কমিটির সভাপতি বুধুয়া মিনজি প্রমূখ।

এ সময় বক্তারা বলেন ২০১৬ সালের ৬ নভেম্বর গোবিন্দগঞ্জে শ্যামল হেমব্রম, মঙ্গল মার্ডি ও রমেশ টুডু নামের তিনজন সাওতালকে হত্যাসহ বাড়ি ঘরে অগ্নি সংযোগ, লুটপাত, ভাংচুর ও নির্যাতনের বিচার ও ক্ষতিপূরণের দাবি জানান।

Previous articleরংপুর সিটি কর্পোরেশন: আ’লীগের সভাপতি সফিকে মনোনয়ন দেয়ার দাবিতে নাগরিক সমাবেশ
Next articleএবার আমরা বিজয় ছিনিয়ে আনব: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।