ফেরদৌস সিহানুক শান্ত: ডেঙ্গু দমনে চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে মসক নিধন ও বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। সোমবার (০৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়।

বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীরা জঙ্গল পরিষ্কার ও ফগার মেশিন দিয়ে মশার লার্ভা ধ্বংশ কার্যক্রমে অংশ নেয়। এছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটি ও বিডি ক্লিন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার স্বেচ্ছাসেবকরা এই বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন।

বিশেষ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আনিছুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রওশন আলী, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্যরা।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের ত্রিমোহনী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Next articleউল্লাপাড়ায় জলাবদ্ধতায় বাধা সরিষা আবাদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।