বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শুরু

চাঁপাইনবাবগঞ্জে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শুরু

ফেরদৌস সিহানুক শান্ত: ডেঙ্গু দমনে চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে মসক নিধন ও বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। সোমবার (০৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করা হয়।

বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীরা জঙ্গল পরিষ্কার ও ফগার মেশিন দিয়ে মশার লার্ভা ধ্বংশ কার্যক্রমে অংশ নেয়। এছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটি ও বিডি ক্লিন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার স্বেচ্ছাসেবকরা এই বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন।

বিশেষ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব-উল-ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আনিছুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রওশন আলী, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্যরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments