ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের ত্রিমোহনী সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। সোমবার (০৭ নভেম্বর) সকালে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই সেতুর উদ্বোধন করেন। দেশব্যাপী একসাথে একশ সেতুর উদ্বোধনের অংশ হিসেবে ত্রিমোহনী সেতুর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুকসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী দেশের ২৫টি জেলায় বাংলাদেশ সরকারের অর্থায়নে নির্মিত মোট ৫৪৯৪ মিটার দৈর্ঘ্যের ১০০টি সেতুর উদ্বোধন করেন। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। উল্লেখ্য, শিবগঞ্জ উপজেলার কানসাট-গোমস্তাপুর সড়কের ত্রিমোহনী বাজারে নির্মিত ৪২ মিটার দৈর্ঘ্যের ত্রিমোহনী সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৫ কোটি ৪৮ লাখ টাকা।

Previous articleদরজা ভেঙে শিক্ষিকার রক্তাক্ত লাশ উদ্ধার
Next articleচাঁপাইনবাবগঞ্জে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।