আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বিএনপির উদ্যোগে ৭ই নভেম্বর ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহিত দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৭নভেম্বর)বিকালে তাহিরপুর উপজেলা বিএনপির আয়োজনে,বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে, দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‍্যালি বেড় হয়ে,উপজেলা সদরের বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে,তাহিরপুর বাজারে বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা বি এনপির সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা বি এনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন, সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃদপ্তর সম্পাদক মেহেদী হাসান উজ্জল, বাদাঘাট ইউনিয়ন বি এনপির সাধারণ সম্পাদক চান মিয়া মাষ্টার, শ্রীপুর দঃ ইউনিয়ন বি এনপির সভাপতি গুলেনুর মিয়া,সাধারণ সম্পাদক শামীম আহমেদ,বড়দল দঃ ইউনিয়ন বি এনপির সাধারণ সম্পাদক আশরাফুল আলম,বালিজুরি ইউনিয়ন বি এনপির সাধারণ সম্পাদক জমিলখ মিয়া,বি এনপি নেতা ও শ্রমিকদল সভাপতি ফেরদৌস আলম,
আমির শাহ উপজেলা বি এনপি সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক, রফিক আহমেদ সহ দপ্তর সম্পাদক উপজেলা বি এনপি,বি এনপি নেতা মাহবুব চৌধুরী, সাইদুল কিবরিয়া, যুবদল যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, তুজাম্মেল হক নাছরুম, আলী আহমেদ, উপজেলা ছাত্রদল আহ্বায়ক রাসেল সদস্য সচিব মুন্না সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী বৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজকে আমরা শপথ গ্রহণ করার সময় এসেছে – দেশের মানুষকে একত্র করে, রাজনৈতিক দল ও সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ করে ফ্যাসিস্ট এই সরকারকে পরাজিত করে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করবো, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরাবো। বাংলাদেশকে আবারও আধিপত্য ও সাম্রাজ্যবাদের বিরুদ্ধে স্বাতন্ত্র্য শক্তি নিয়ে নিজের পায়ে দাঁড়াবার ও গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণের আন্দোলন করবো ইনশাআল্লাহ,

বক্তারা আরও বলেন, ১৯৭১ সালে যে আকাঙ্ক্ষা নিয়ে আমরা যুদ্ধ করেছিলাম, আজকে এত বছর পর স্বৈরাচারী আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় এসে সেই আকাঙ্ক্ষা কে ধুলিৎস্যাৎ করে দিয়েছে। রাষ্ট্রের সকল প্রতিষ্ঠানকে নির্মমভাবে ধ্বংস করে দেওয়া হয়েছে।’আগামী ১৯ তারিখে সিলেট মহাসমাবেশ কে সফল করার জন্য সকলকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

Previous articleরংপুর সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা: মেয়র মোস্তফার মোটরসাইকেল শোডাউন
Next articleসুন্দরগঞ্জে বৃদ্ধকে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।