অতুল পাল: বাউফলের দাসপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার। আজ বুধবার দুপুরে ওই বিদ্যালয় প্রাঙ্গণে ওই সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী অফিসার আল-আমিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ ঘোষ (ভারপ্রাপ্ত), একাডেমিক সুপার ভাইজার নুরুন্নবী, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যগন এবং অভিভাবকবৃন্দ। এসময় প্রধান অতিথি শিক্ষার্থীদের আধুনিক ও যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করতে সরকারের গৃহীত পদক্ষেপ বাস্তবায়ণের জন্য শিক্ষকদের দিক নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠান শেষে বিভাগীয় কমিশনার উপজেলা পরিষদের সামনে একটি কৃষ্ণচুড়া গাছের চারা রোপন করেন এবং উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান পরিদর্শন করেন।

Previous articleচলতি মাসেই বঙ্গবন্ধু টানেল আংশিক খুলে দেয়া হবে: ওবায়দুল কাদের
Next articleসড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলতে হবে: নীলফামারীতে ইলিয়াস কাঞ্চন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।