জয়নাল আবেদীন: রংপুর জেলার সেবক জেলা প্রশাসক মোঃ আসিব আহসান পদোন্নতি পেয়ে যুগ্ম সচিব হওয়ায় রংপুরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক এবং পেশাজীবী সংগঠনের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা অব্যাহত রয়েছে । গতকাল বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বিদায়ী সিটি পরিষদেও পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান ।এ সময় রংপুর সিটি কর্পোরেশনের উন্নয়ন ও অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেন মেয়র ।

এদিকে জেলার সেবক জেলা প্রশাসক আসিব আহসান বলেন তিনি রংপুরে তাঁর প্রায় সাড়ে তিন বছরে দায়িত্ব পালনকালে রংপুর সিটি মেয়রর সার্বিক সহযোগিতা পেয়েছেন । বিশেষ করে করোনা মহামারী চলাকালে প্রতিটি কাজে মেয়র এবং সিটি পরিষদ সর্বাত্মক সহযোগিতা করেছেন । এর আগে রংপুর ডায়াবেটিক সমিতির প্রধান উপদেষ্টা ডিসি আসিব আহসানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ডায়াবেটিক সমিতির সাধারন সম্পাদক ও দেশের ব্যবসায়িদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সিনিয়র সহসভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, সমিতির ট্রেজারার আওয়ামীলীগ মহানগর সহসভাপতি আবুল কাশেম, সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক উপসচিব মো: মোতালেব হোসেন । রংপুর সিটি কর্পোরেশন ও জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, শিক্ষক সমিতি, স্কাউট, গার্লস গাইড,সহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।

উল্লেখ্য মহান স্বাধীনতার পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত প্রায় সাড়ে তিন বছর সর্ব্বোচ্য সময় পেয়ে ডিসির দায়িত্ব পালন করে যাচ্ছেন জেলার সেবক জেলা প্রশাসক আসিব আহসান । এর আগে ৩ বছর ৪ মাস দায়িত্ব পালন করার সুযোগ পেয়েছিলেন ডিসি মোয়াজ্জেম হোসেন। তাঁর কথা আজো মনে রেখেছে জেলাবাসী ।

Previous article৮০ বছরের পুরনো গাড়ি নিয়ে ইউরোপীয় পর্যটক দল গাজীপুরে
Next articleপ্রকল্প অনুমোদন না পেলে দেড় শ’ আসনে ইভিএমে ভোট সম্ভব নয়’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।