জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়া উপজেলায় ৩টি চিপস এর ফ্যাক্টরিতে বিএসটিআই’র সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয় । এসময় মান যাচাই এর জন্য অনস্পট নমুনা সংগ্রহ এবং সীলগালা কওে দেয়া হয়। খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বৃহস্পতিবার বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে রংপুর রংপুর জেলার কাউনিয়া উপজেলার বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনাকালে কাউনিয়া বেইলি ব্রীজ এলঅকায় মেসার্স মিফতাহুল ফুড প্রোডাক্টস্ প্রতিষ্ঠানটিতে তৈলের পরিবর্তে বালু দিয়ে চিপস্ ফ্রাই সাব্দি এলাকায় মেসার্স আরিফা ফুড প্রোডাক্টস্ প্রতিষ্ঠানটিতে বিএসটিআই এর অনুমোদন ব্যতীরেকে চমক বিমান ও চমক পটেটো ক্রাকার্স ব্রান্ডের মোড়ক পাওয়া যায়। উক্ত ব্রান্ড গুলি লাইসেন্সে সংযোজন এর পরামর্শ প্রদান করা হয় এবং চমক মাস্তি ব্রান্ডের চিপস্ এর গুণগত মান পরীক্ষর জন্য উৎপাদনস্থলে সীলগালা করা হয়।

এছাড়াও টেপামধুপুর এলাকায় মেসার্স নাফে ফুড প্রোডাক্টস্ প্রতিষ্ঠানটিতে নাফে ব্রান্ডের চিপস্ এর গুণগত মান পরীক্ষর জন্য উৎপাদনস্থলে সীলগালা করা হয়। পণ্যের মান যাচাই করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এসময় অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক মাঃ জাহিদুর রহমান, ফিল্ড অফিসার দেলোয়ার হোসেন ফিল্ড অফিসার মারুফা বেগম ।

Previous articleপীরগাছায় ক্ষুন্দ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ-সার বিতরণ
Next articleমাদারীপুরে সাজাপ্রাপ্ত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।