বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে পাওয়ার টিলার চালক এনামুল হক হত্যা মামলায় পিতা-পুত্রসহ ৪জনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডাদেশ ও একই সঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডাদেশ দেওয়া হয়। একইসাথে মামলার অপর একটি ধারায় তাদের ৫বছর করে সশ্রম কারাদন্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ নূর ইসলাম এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার পন্ডিতপুর গ্রামের মৃত কুড়ানুর ছেলে রমজান আলী, তার দুই পুত্র রঞ্জু, শাহীন আলম ও একই এলাকার রেজাউলের পুত্র হান্নান। এর মধ্যে রঞ্জু পলাতক রয়েছেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলা থেকে তিনজনকে খালাশ দেওয়া হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, সদর উপজেলার ভাদসা ইউনিয়নের ফরিদপুর গ্রামের আলতাব হোসেনের ছেলে এনামুল হক ৪ ফেব্রুয়ারি ২০০৫ সালে রাতে আত্বীয়র বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে নিখোঁজ হন। পরে একটি আলুর ক্ষেত থেকে এনামূলের লাশ পুলিশ উদ্ধার করে। নিহতের পিতা জয়পুরহাট সদর থানায় ৭ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৪ জনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন সশ্রম কারানন্দাদেশ দেয় আদালত।

Previous articleরংপুর সিটি নির্বাচন: আগামী ৩৬ ঘণ্টার মধ্যে ব্যানার, ফেস্টুন, প্রচার বিলবোর্ড সরানোর নির্দেশ
Next articleমৌলভীবাজারে তিন প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।