আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে আমিনুল ইসলাম আইডিয়াল স্কুলের উদ্যোগে প্রাথমিক মেধা যাচাই বৃত্তি পরীক্ষা শুক্রবার (১১ নভেম্বর) ভূঞাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

ভূঞাপুর ছাড়াও টাঙ্গাইল, ঘাটাইল গোপালপুর ও কালিহাতী বিভিন্ন স্কুলের নার্সারি থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত ১ হাজার ২শ ২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। পরিচালক আমিনুল ইসলাম জানান, ২০১৪ সাল থেকে নিয়মিত ভাবে চলে আসছিল। কিন্তু করোনা কালীন সময়ে বন্ধ থাকার পর এবছর আবার শুরু করেছি। শিক্ষার্থীদের মাঝে শিক্ষা প্রতিযোগিতার মনোভাব গড়ে তোলার লক্ষ্যে আমরা এই বৃত্তির আয়োজন করেছি।

কেন্দ্র সচিব মমতাজ বেগম বলেন, মেধা যাচাই পরীক্ষায় শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী জারিফ হাসান জানায়, অনেক দিন পর বৃত্তি পরীক্ষা দিচ্ছি,খুব ভালো লাগছে।

অভিভাবক খায়রুল ইসলাম জানান, করোনার কারণে অনেক কোনো পরীক্ষা হয় নাই। এখন পরীক্ষা হচ্ছে শিক্ষার্থীরা পড়ায় মনোযোগী হচ্ছে।

Previous articleনোয়াখালীতে তরুণের মরদেহ উদ্ধার
Next articleরাজশাহীতে বিপুল পরিমাণ চোলাইমদসহ গ্রেফতার ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।