শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের মহানন্দা নদীতে অবৈধ বালু উত্তোলন বন্ধ, বালু মহলের মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শ্রীরামপুর গ্রামের সবস্তরের জনগণের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনের বক্তব্য রাখেন, শ্রীরামপুর পানি সমবায় সমিতির সভাপতি আবু বাক্কার, শরিফুল ইসলাম, গোলাম মর্তুজা, সাবরিনা আক্তার, শিউলী বেগমসহ গ্রামের গণমান্য ব্যক্তিরা।

বক্তারা বলেন, শ্রীরামপুর মহানন্দা নদীতে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন হয়ে আসছে। বালু উত্তোলনের কারণে এলাকার পানি সমবায় সমিতির নলকুপ, গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়, কবরস্থানসহ অনেক কিছু ঝুকির মধ্যে রয়েছে। আর তাই অবিলম্বে বালু উত্তোলন বন্ধ করার দরকার।

তারা আরো বলেন, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার কথা বলায় মিথ্যা মামলা দিয়ে বশির আহম্মেদ নামের এ ব্যক্তিকে জেলহাজতে প্রেরণ করা হয়। তাকে মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দাবি করেন। অবৈধ বালু উত্তোলন বন্ধ ও মিথ্যা মামলা থেকে মুক্তি না দিলে আগামীতে কঠোর কর্মসূচী দেয়ার হুশিয়ারী দেন মানববন্ধনে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments