শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeশিক্ষাবাউবি’র এসএসসি পরীক্ষার ফল প্রকাশ: পাশের হার ৬৫ দশমিক ৫৯

বাউবি’র এসএসসি পরীক্ষার ফল প্রকাশ: পাশের হার ৬৫ দশমিক ৫৯

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) অধীনে ২০২২ সালের এসএসসি প্রোগ্রামের ১ম ও ২য় বর্ষের বিষয়ভিত্তিক ফল ও চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে।

এবার বাউবি’র এসএসসি প্রোগ্রামের ১ম ও ২য় বর্ষের পরীক্ষায় মোট ৪৭,৮০২ (সাতচল্লিশ হাজার আটশত দুই) জন শিক্ষার্থী অংশগ্রহণ করে এর মধ্যে চূড়ান্ত পরীক্ষায় ২২,২৭১ ((বাইশ হাজার দুইশত একাত্তর) জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। চূড়ান্ত পরীক্ষায় বিভিন্ন গ্রেডে মোট ১৪,৬০৮ ( চৌদ্দ হাজার ছয়শত আট) জন শিক্ষার্র্থী কৃতকার্য হয়। পাশের হার ৬৫ দশমিক ৫৯ ভাগ।

উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ৯,০০৩ (নয় হাজার তিন) জন ছাত্র এবং ৫,৬০৫ (পাঁচ হাজার ছয়শত পাঁচ) জন ছাত্রী । একই সঙ্গে ১ম বর্ষের ২৫, ৫৩১ (পঁচিশ হাজার পাঁচশত একত্রিশ) জন শিক্ষার্থীর পরীক্ষার ফলও প্রকাশ করা হয়েছে। ফলাফল www.bou.ac.bd এবং ১ম ও ২য় বর্ষের ফলাফল exam.bou.ac.bd ঠিকানায় পাওয়া যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments