শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপারিবারিক উদ্যোগে অর্ধশতাধিক পরিবার পেল খাদ্যসামগ্রী ও নগদ অর্থ

পারিবারিক উদ্যোগে অর্ধশতাধিক পরিবার পেল খাদ্যসামগ্রী ও নগদ অর্থ

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে প্রতিবছরের ন্যায় একটি পরিবারের পক্ষ থেকে অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলার বাসিন্দা ব্যবসায়ী শেখ মো. আখতার চুনির পরিবারের পক্ষ থেকে সমাজের প্রতিবন্ধী অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষদের মাঝে এসব বিতরণ করা হয়। সোমবার (২১ নভেম্বর) সকালে জেলা শহরের নিমতলা এলাকায় এসব বিতরণ করা হয়েছে।

এসময় প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা এবং শীতবস্ত্র কেনা বাবদ নগদ ৫০০ টাকা প্রদান করা হয়। শেখ মো. আখতার (চুনি) জানান, আমাদের পরিবারের উদ্যোগে প্রত্যেক বছর সমাজের অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও শীত ইতোমধ্যে চলে এসেছে, তাই শীতবস্ত্র কেনা বাবদ নগদ অর্থ দেয়া হয়েছে। যাতে তারা নিজেদের প্রয়োজনমতো যেকোন শীতবস্ত্র কিনতে পারে।

তিনি আরও জানান, এটা আমাদের পারিবারিক উদ্যোগ। আমার মেজ ভাইয়ের সার্বিক ব্যবস্থাপনায় এসব অসহায় পরিবারের মাঝে খাদ্যাসামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। সামনে শীত আসছে, তাই সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানায়, সকলে যার যতটুকু সামর্থ্য আছে তাদের পাশে দাঁড়াবেন। তাহলেই সবাই মিলে এই শীতের মাঝেও একটু উষ্ণ থাকতে পারব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments