শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটা মাল্টিমিডিয়ার কনটেন্ট ক্রিয়েটর সাদ্দাম মাল আটক

কুয়াকাটা মাল্টিমিডিয়ার কনটেন্ট ক্রিয়েটর সাদ্দাম মাল আটক

মিজানুর রমান বুলেট: পর্যটন নগরী কুয়াকাটায় রাতে পর্যটকদের মারধরের অভিযোগে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মালকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। রবিবার গভীর রাতে কুয়াকাটার নিলাঞ্জনা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বরগুনা সদর উপজেলার বাশবুনিয়া এলাকার ইতালী প্রবাসী সাদিকুর রহমান গতকাল সন্ধ্যায় স্বপরিবারে কুয়াকাটায় যায়। ঘুরাঘুরি শেষ করে রাত ১০ টারা দিকে নিলাঞ্জনা হোটেলে খাবার খাচ্ছিলেন তারা। এসময় ওই স্থানে কুয়াকাটা মাল্টিমিডিয়ার অভিনেতা ও নির্মাতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা চলে আসেন। এসময় তাকে দেখে তার সঙ্গে ছবি তুলতে চাইলে ওই প্রবাসীকে গালিগালাজ করতে থাকতে সাদ্দামের সঙ্গে থাকা সহযোগীরা৷ একপর্যায়ে। সাদ্দাম মাল নিজেই সাদিকুর রহমান ও তার সাথে থাকা অন্যান্যদের মারধর করে। রাত আনুমানিক ১ টার দিকে এবিষয়ে মহিপুর থানায় অভিযোগ করেন ওই প্রবাসী। এরপর ভোর চারটার দিকে সাদ্দাম মালসহ দুইজনকে আটক করে পুলিশ।

প্রবাসী সাদিকুর রহমানের ভাগ্নে রফিকুল ইসলাম বলেন, আমরা সাদ্দামকে দেখে তাকে আমাদের সাথে খাবার খেতে আমন্ত্রণ জানাই । কিন্তু তার সাথের লোকজন অসদ আচরন করে। তখন সাদ্দাম বলে ভাই বর্তমানে আমরা মদ খাওয়া আছি। আপনারা কিছু মনে করবেননা। পরে সাদ্দাম নিজেও আমাদের মারধর করে। এরপর আমরা অভিযোগ দিলে ভোর চারটার দিকে সাদ্দাম মাল ও একজনকে আটক করে নিয়ে আসে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের বলেন, সাদ্দামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে উর্ধতন কর্মকর্তাদের নির্দেশক্রমে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments