শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঅসহায় শিক্ষার্থীর দায়িত্ব নিলেন ছাত্রলীগ নেতা জাফর

অসহায় শিক্ষার্থীর দায়িত্ব নিলেন ছাত্রলীগ নেতা জাফর

মাসুদ রানা রাব্বানী: অসহায় শিক্ষার্থীর দায়িত্ব নিলেন রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সম্পাদক, জাফর। ধন্যবাদ জানান পরিবারের বিশ্বস্ত হাতিয়ার বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী কলেজ শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম জাফর ভাই সকল সময়ে সাধারন শিক্ষার্থীদের পাশে থেকে নিজের ওপরে অর্পিত দায়িত্ব পালনে নিজেকে সর্বদা নিয়োজিত রাখার জন্য।

একজন মেধাবী শিক্ষার্থী মোছাঃ নিশাত তাসনিম রাজশাহী কলেজ ইসলামের ইতিহাস বিভাগে স্নাতক সম্মান প্রথম বর্ষে ভর্তির সুযোগ পায়। কিন্তু দারিদ্রের বেড়া জালে জর্জরিত হওয়ায় পারিবারিক ও আর্থিক সমস্যার কারনে ভর্তি হতে অপারগ হয়ে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী কলেজ শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম জাফর ভাইয়ের শরণাপন্ন হলে ইতোপূর্বেই তার ভর্তির ব্যবস্থা করে দেন।

আজ সকালে রাজশাহী কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রোফেসর মোহাঃ আব্দুল খালেক স্যার এর সাথে পরামর্শ করে আবাসিক হলে থাকার ব্যবস্থা সুনিশ্চিত করেন। সেই সাথে তার লেখা পড়া জনিত যে কোন সমস্যার সমাধান করতে সব সময় পাশে থাকার প্রতিশ্রুুতি দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments